ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

প্রচারণায় স্লোগান ধরলেন আইভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
প্রচারণায় স্লোগান ধরলেন আইভী

মহান বিজয় দিবসের দিনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিনা হায়াৎ আইভী এবার নিজেই স্লোগান ধরেছেন।

নারায়ণগঞ্জ: মহান বিজয় দিবসের দিনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিনা হায়াৎ আইভী এবার নিজেই স্লোগান ধরেছেন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে শীতলক্ষ্যার পূর্বপাড়ে ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের গণসংযোগে সময় আইভীকে স্লোগান দিতে দেখা যায়।

তিনি বক্তব্যের এক পর্যায়ে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে স্লোগান ধরেন, ‘শেখ হাসিনার নৌকা, আওয়ামী লীগের নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, বন্দরে নৌকা, নবীগঞ্জে নৌকা’। এ সময় এলাকার শত শত নারী পুরুষও তার সঙ্গে স্লোগান দিয়ে এলাকা মুখরিত করে তুলে।

আইভী বলেন, বিজয়ের মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ও নারায়ণগঞ্জবাসীকে নৌকা উপহার দিয়েছেন। আসছে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) নারায়ণগঞ্জের জনগণ নৌকাকে জয়ী করে গণ রায় দেবে বলে আশা রাখি। বিগত দিনে যে উন্নয়ন করেছি সে উন্নয়নের কারণেই প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিয়েছেন। নারায়ণগঞ্জবাসী উন্নয়নের জন্যই এবার নৌকাকে জয়ী করবেন।

এ সময় আইভীর সঙ্গে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, ব্যবসায়ী নেতা আবদুর রাশেদ রাশু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ফয়সাল আহমেদ সাগর উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।