ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুর জেলা ছাত্রদলের প্রতিনিধিসভা রাজধানীতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০

ঢাকা: ফরিদুপুর জেলা ছাত্রদলের প্রতিনিধিসভা রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

রোবার সকাল সাড়ে ১১টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।



৮ বছর পর অনুষ্ঠিত এই প্রতিনিধি সভায় ফরিদপুর জেলা ছাত্রদলের সভাপতি মো. সেলিম আহমেদ  ও  বেনজির আহমেদ তাবরীজসহ প্রায় ৪ শতাধিক নেতা-কর্মী যোগ দেন।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক আমীরুল ইসলাম আলীম, সাংগঠনিক সম্পাদক আনিসুজ্জামান খোকন, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাবুল প্রমুখ।

সভায় সভাপতি, সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি, সাংগঠনিক সম্পাদক ও ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক পদের জন্য গোপন ব্যালটে ভোট গ্রহণ করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে ফরিদপুর জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হবে বলে জানা গেছে।

সভাপতি পদে ফরিদপুর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এমএম ইউসুফ, সাধারণ সম্পাদক বেনজির আহমেদ তাবরীজ ও মুরাদ হোসেন মুরাদ প্রতিদ্বন্দ্বিতা করেন।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন রাজিব হোসেন রাজিব, জাহাঙ্গীর হোসেন, এবিএম নাহিদুল ইসলাম ও ভিপি সেলিম।

প্রতিনিধি সভায় ছাত্রদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচিত কমিটির অধীনে সব নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

এদিকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ৬৬তম জন্মদিন উপলক্ষ্যে ছাত্রদল এক মিলাদ মাহফিলের আয়োজন করে। মিলাদে ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৮১৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।