ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিসিসি নির্বাচন: দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৯ ঘণ্টা, জুন ১৭, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আন্দরকিল্লার ৩২ নম্বর ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে বৃহস্পতিবার দুইজন আহত হয়েছেন। এদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



এছাড়া ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বিএনপি নেতা শামসুল আলম স্থানীয় আওয়ামী লীগ কর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে র‌্যাব ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর জহরলাল হাজারীকে আটক করার ঘণ্টাখানেক পর ছেড়ে দেয়। এর কিছুক্ষণ পরেই হাজারী এবং তার প্রতিদ্বন্দ্বী আশীষ ভট্টাচার্য্যরে সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় উভয় পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে হাজারী সমর্থক দীপু শর্মা ও বলরাম চক্রবর্তী প্রতিপক্ষের হামলায় আহত হন। দীপু শর্মাকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কেলজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বলরামকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অপরদিকে আওয়ামী লীগ কর্মীরা ১২ নং সরাইপাড়া ওয়ার্ডের ঈদগাঁ কেন্দ্রে কাউন্সিলর প্রার্থী ও স্থানীয় বিএনপি নেতা শামসুল আলমকে লাঞ্ছিত করেছেন। এ ঘটনায় দু’পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং ধাওয়া পাল্টা ধাওয়া হয়।  

তবে এসব কেন্দ্রে ভোটগ্রহণ স্বাভাবিক রয়েছে।

এদিকে সকাল থেকেই চট্টগ্রামের আকাশ মেঘাচ্ছন্ন থাকলেও দুপুর পর্যন্ত কোথাও বৃষ্টি হয়নি।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৩৪১ ঘণ্টা, জুন ১৭, ২০১০
প্রতিনিধি/একে/কেএল/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।