ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিসিসি নির্বাচন: ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আটক, পরে মুক্ত

চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, জুন ১৭, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হওয়ার পর সকালে ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জওহরলাল হাজারীকে আটকের সোয়া এক ঘন্টা পর ছেড়ে দিয়েছে র‌্যাব। এছাড়া সর্বত্র উৎসবমুখর ও শান্তিপুর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে।



বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি’র স্টাফ করেসপন্ডেন্ট রমেন দাশগুপ্ত জানান, সকালে সরকারি মুসলিম হাইস্কুল কেন্দ্রে আন্দরকিল্লার ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আশীষ ভট্টাচার্য্যরে সমর্থকরা অপর প্রার্থী এবং বর্তমান কাউন্সিলর জওহরলাল হাজারীর সমর্থকদের হুমকি দিলে দু’পক্ষে উত্তেজনা দেখা দেয়। এসময়ে জহরলাল সেখানে উপস্থিত হলে তাকে আটক করে র‌্যাব-৭ এর একটি দল।

এ ব্যাপারে র‌্যাব-৭ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ হোসেন বলেন, ‘এটা কোন গ্রেফতার নয়। তাকে শুধু বসিয়ে রাখা হয়েছে। ’

ঘন্টাখানেক পরেই তাকে ছেড়ে দেওয়া হয়।

র‌্যাব হেফাজত থেকে মুক্ত হয়ে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি প্রতিনিধিকে জহরলাল হাজারী বলেন, ‘প্রশাসনকে ব্যবহার করে আমার সমর্থকদের হুমকি দেওয়া হচ্ছে। ’

জানা গেছে এবারের সিসিসি নির্বাচনে ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী বর্তমান কাউন্সিলর জহরলাল হাজারী ও আশীষ ভট্টাচার্য্য দু’জনই আওয়ামী লীগ সমর্থক।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ১৭ জুন, ২০১০
প্রতিনিধি/একে/এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।