bangla news

হালুয়াঘাটে ইউপি নির্বাচন সুষ্ঠু রাখতে বিএনপি’র স্মারকলিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-০২ ৭:২১:১৩ এএম

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ১০টি ইউনিয়নের নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার দাবিতে স্মারকলিপি দিয়েছে স্থানীয় উপজেলা বিএনপি। আগামী শনিবার (৪ জুন) এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ময়মনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ১০টি ইউনিয়নের নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার দাবিতে স্মারকলিপি দিয়েছে স্থানীয় উপজেলা বিএনপি। আগামী শনিবার (৪ জুন) এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

বৃহস্পতিবার (০২ জুন) দুপুরে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হেলালুজ্জামান সরকারের কাছে স্মারকলিপি দেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, বিভিন্ন ইউনিয়নে বিএনপির নেতা-কর্মী, ভোটার ও সমর্থকদের মামলা হামলার ভয় দেখিয়ে এলাকায় থাকতে দেয়া হচ্ছে না। এতে প্রার্থীর পোলিং এজেন্টদের কেন্দ্রে থাকতে দেয়া হবে না বলে হুমকি দেওয়া হচ্ছে।

স্মারকলিপিতে আরও বলা হয়, গত ২৮ মে (শনিবার) স্থানীয় ভূবনকুড়া ইউনিয়নে নৌকা ও ধানের শীষ প্রতীকের সমর্থকদের মাঝে দাঙ্গা-হাঙ্গামায় পুলিশের দায়ের করা মামলায় বিএনপির সাবেক সংসদ সদস্য ও উপজেলা বিএনপির আহ্বায়ক আফজাল এইচ খানকে আসামি করা হয়েছে।

এলাকায় বিরাজমান শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে পুলিশ ও প্রশাসনের প্রতি আহবান জানানো হয় স্মারকলিপিতে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জুন ০২, ২০১৬
এমএএএম/জিসিপি/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-06-02 07:21:13