bangla news

মুক্তাগাছায় বিএনপি প্রার্থীকে মারপিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-২৮ ৯:৪৪:০৪ এএম

মুক্তাগাছার ১০ নং খেরুয়াজানি ইউনিয়নের গড়বাজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে বিএনপি’র এজেন্ট বের করে দেয়ার প্রতিবাদ করতে গিয়ে জাতীয় পার্টির বহুল আলোচিত নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলমের বেদম মারপিটের শিকার হয়েছেন বিএনপি প্রার্থী রফিকুল ইসলাম মাজাহারুল।

ময়মনসিংহ : মুক্তাগাছার ১০ নং খেরুয়াজানি ইউনিয়নের গড়বাজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে বিএনপি’র এজেন্ট বের করে দেয়ার প্রতিবাদ করতে গিয়ে জাতীয় পার্টির বহুল আলোচিত নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলমের বেদম মারপিটের শিকার হয়েছেন বিএনপি প্রার্থী রফিকুল ইসলাম মাজাহারুল।

শনিবার (২৮ মে) দুপুরের এ ঘটনায় বিএনপি প্রার্থীকে কিল-ঘুষি ও লাঠিপেটা করেন সাবেক ইউপি চেয়ারম্যান আলম। এ সময় তার পাঞ্জাবিও ছিঁড়ে ফেলা হয় বলে অভিযোগ করেন বিএনপি প্রার্থী রফিকুল ইসলাম মাজাহারুল।

ময়মনসিংহের মুক্তাগাছার কাশেমপুর ইউনিয়নের ঝনকা ভোটকেন্দ্রে জাল ভোট দেয়ার অভিযোগে জিয়াউল হক নামে নৌকা প্রতীকের এক প্রার্থীর এজেন্টকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ মে) বিকেল সাড়ে ৩ টার দিকে তাকে আটক করা হয়। ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) হামিদুল হক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ২৮, ২০১৬
এমএএএম/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-28 09:44:04