bangla news

জামায়াত নেতার অ্যাসাইনমেন্টে জবিতে গিয়ে আটক এক ছাত্র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০৮ ১১:৪০:২১ পিএম

জামায়াত নেতা তাহেরের পরিকল্পনামতো জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালাতে গিয়ে ছাত্রলীগ কর্মীদের হাতে ধরা পড়া এক শিবিরকর্মীকে সোমবার পুলিশে সোপর্দ করা হয়েছে।

ঢাকা: জামায়াত নেতা তাহেরের পরিকল্পনামতো জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালাতে গিয়ে ছাত্রলীগ কর্মীদের হাতে ধরা পড়া এক শিবিরকর্মীকে সোমবার পুলিশে সোপর্দ করা হয়েছে।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে তিনটার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভবনের সামনে পূর্ব পরিচিত ছাত্রলীগ কর্মী মামুন ও তার বন্ধুদের কাছে মাসুদুল হক নিজেকে ছাত্রলীগ কর্মী দাবি করে কথা বলার চেষ্টা করেন। এসময় মামুনের সঙ্গে থাকা অন্যান্য ছাত্রলীগ কর্মীরা তাকে চ্যালেঞ্জ করেন। ছাত্রলীগের সাথে সম্পৃক্ততা না পেয়ে মাসুদুলকে এসময় উত্তম-মধ্যম দিয়ে প্রক্টরের কক্ষে নিয়ে যাওয়া হয়।

সেখানে তার ব্যাগ তল্লাশি করে বঙ্গবন্ধুর জীবনী ও মানুষকে আপন করে পাওয়ার কৌশল সম্পর্কিত দু’টি বইসহ একটি ধারালো অস্ত্র পাওয়া যায়।

সেখানে আরেকদফা মারধরের মুখে মাসুদুল নিজেকে শিবিরের একনিষ্ঠ কর্মী হিসেবে স্বীকার করেন। জানান, জামায়াত নেতা তাহেরের দেশব্যাপী বিশৃঙ্খলা সৃষ্টির কৌশল হিসেবে জবি ছাত্রলীগের কর্মীদের সঙ্গে মেশার চেষ্টা করেছিলেন।

জবি ছাত্রলীগের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির জন্যই জবিতে এসেছিলেন বলেও জানান তিনি।  

এর আগেও জবিতে শিবিরের হামলার ঘটনায় জড়িত থাকার কথা তিনি স্বীকার করে মাসুদুল জানান, তিনি জবি সমাজবিজ্ঞান বিভাগের ২০০৯-১০ বর্ষের প্রথম সেমিস্টারের ছাত্র।

সহকারী প্রক্টর অশোক কুমার ও ইমরান হোসেন জানিয়েছেন, মাসুদুল শিবিরের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করাতেই তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময় ১৮১৫ ঘণ্টা, ০৯ আগস্ট, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-08-08 23:40:21