ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন

ইউপি নির্বাচন: বগুড়ায় ১০৭টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, মে ৬, ২০১৬
ইউপি নির্বাচন: বগুড়ায় ১০৭টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ

বগুড়া: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বগুড়ার শেরপুর ও নন্দীগ্রাম দুই উপজেলার মোট ১৫টি ইউনিয়নের ১০৭টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে প্রশাসন।

শুক্রবার (৬ মে) দুপুরে জেলা ও দুই উপজেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, শেরপুর উপজেলায় ৬০টি ও নন্দীগ্রাম উপজেলায় ৪৭টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ।

আগামী শনিবার (৭ মে) এই দুই উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বাংলানিউজকে জানান, প্রতিটি ভোট কেন্দ্রে ২১জন পুলিশ ও আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। ১জন আনসার সশস্ত্র অবস্থায় থাকবেন।

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম সরোয়ার জাহান বাংলানিউজকে জানান, এই উপজেলার ১০টি ইউনিয়নে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ১০টি টহল দল নিরাপত্তার দায়িত্বে থাকবে।

প্রতিটি দলে ১০জন করে বিজিবি সদস্য থাকবেন। পাশাপাশি ১টি ভ্রাম্যমাণ দল প্রয়োজন অনুযায়ী টহল দেবে।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি/বি-সার্কেল) গাজীউর রহমান বাংলানিউজকে জানান, অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ প্রস্তুতি নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, মে ০৬, ২০১৬
আরআইএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।