ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

তানোর ও গোদাগাড়ীর ১১টিতে আ’লীগ, বিএনপি ৪, স্বতন্ত্র ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৬
তানোর ও গোদাগাড়ীর ১১টিতে আ’লীগ, বিএনপি ৪, স্বতন্ত্র ১

রাজশাহী: রাজশাহীর তানোর ও গোদাগাড়ী উপজেলার ১৬ ইউনিয়নে ১১টিতে আওয়ামী লীগ, ৪টিতে বিএনপি ও একটিকে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

 

এর মধ্যে তানোরের ৭টি ইউনিয়নেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

রোববার (২৪ এপ্রিল) বেসরকারি ফলাফলে এ তথ্য পাওয়া গেছে।

রাজশাহীর তানোর উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল ইসলাম জানান, রাজশাহীর উপজেলা ৭ ইউনিয়নে বিজয়ীরা হলেন, ১নং কলমা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী লুৎফর হায়দার রশীদ (ময়না), ২নং বাধাইউ ইউনিয়নে আতাউর রহমান, ৩নং পাঁচন্দর ইউনিয়নে আব্দুল মতিন, ৪নং সরনজাই ইউনিয়নে আব্দুল মালেক, ৫নং তালোন্দ ইউনিয়নে আবুল কাশেম, ৬নং কামারগাঁ ইউনিয়নে মুসলিম উদ্দিন ও ৭নং চান্দুড়িয়া ইউনিয়নে মজিবুর রহমান বিজয়ী হয়েছেন।

এদিকে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউল হক খান জানান, উপজেলার ৯টি ইউনিয়নে মোট ৯০টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

ভোটগ্রহণ শেষে শনিবার (২৩ এপ্রিল) রাতে ফলাফল ঘোষণা করা হয়। গোদাগাড়ী উপজেলার ৯টি ইউনিয়নে আওয়ামী লীগের ৪ জন, বিএনপি ৪ ও স্বতন্ত্র এক প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন বলে জানান তিনি।

এছাড়া রাজশাহীর গোদাগাড়ী সদর ইউনিয়নে রুহুল আমীন (বিএনপি), মোহনপুরে মোস্তফা হোসেন (বিএনপি), বাসুদেবপুরে হাবিবুর রহমান বেবী (বিএনপি), পাকড়িতে আবদুর রাকিব সরকার (আ.লীগ), মাটিকাটায় আলী আজম তৌহিদ (বিএনপি), রিশিকুলে শহীদুল ইসলাম টুলু (আ.লীগ), গোগ্রামে মজিবুর রহমান (আ.লীগ), দেওপাড়ায় আকতারুজ্জামান আখতার (আ.লীগ) এবং চর আষাড়িয়াদহে বিএনপির বিদ্রোহী (স্বতন্ত্র) সানাউল্লাহ বিজয় হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।