bangla news

রাজশাহীতে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০৯ ২:০৭:২০ এএম

রাজশাহী মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি আব্দুল মালেককে পুলিশ সোমবার ভোরে গ্রেপ্তার করেছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মহানগরীর ছোট বনগ্রাম এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

রাজশাহী: রাজশাহী মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি আব্দুল মালেককে পুলিশ সোমবার ভোরে গ্রেপ্তার করেছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মহানগরীর ছোট বনগ্রাম এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, আব্দুল মালেককে সুনির্দিষ্ট মামলায় গ্রেপ্তার করা হয়েছে। নগরীতে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে বোয়ালিয়া থানায় পুলিশের দায়ের করা মামলার তিনি এজাহারভুক্ত আসামি। তিনি জানান, এ মামলায় এর আগে আরও পাঁচজন জামায়াত নেতাকে পুলিশ গ্রেপ্তার করেছে। আব্দুল মালেককে দুপুরে আদালতে পাঠানোর কথা রয়েছে।

গত ১৫ মে নগরীর আরডিএ মার্কেট থেকে সোনাদীঘি মোড় পর্যন্ত জামায়াতের ঝটিকা মিছিলের সময় ককটেল বিস্ফোরণ ঘটে। পুলিশ এ ঘটনায় জামায়াতের ৩৬ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা করে।

বাংলাদেশ সময়: ১১৪৫ঘণ্টা,আগস্ট ০৯,২০১০
প্রতিনিধি/জেডএইচএস


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-09 02:07:20