ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

রাজনীতি

সাংসদ এ্যানীকে বিদেশে যেতে বাধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, আগস্ট ৯, ২০১০

ঢাকা : বিএনপি’র সাংসদ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে বিদেশ যেতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফাইটে রোববার রাতে তার সিঙ্গাপুর যাওয়ার কথা ছিল।

রাত ১২টার দিকে সাংসদ এ্যানী হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে গেলে তাকে বিদেশে যেতে বাধা দেওয়া হয়। পরে তিনি বাসায় ফিরে যান।

বিমানবন্দর থেকে তিনি বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, সিঙ্গাপুরে যাওয়ার জন্য তিনি বিমানবন্দরে পৌছালে ইমিগ্রেশনে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ছাড়পত্র না থাকায় আমাকে বিদেশে যেতে দেওয়া হবে না বলে জানান। যদিও ওই কর্মকর্তা মন্ত্রণালয়ের কোনো কাগজপত্র দেখাতে পারেন নি।

চিকিৎসার জন্য তার বিদেশে যাওয়ার ব্যাপারে জাতীয় সংসদের স্পিকারের নির্দেশনা ছিল বলে তিনি দাবি করেন।

সাংসদ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী গত ২৭ জুনের হরতাল চলাকালে শাহবাগ এলাকায় ছাত্রলীগ কর্র্মীদের হামলায় গুরুতর আহত হন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও পরে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা নেন। চিকিৎসাধীন থাকা অবস্থায় পুলিশ তাকে ভাঙচুর মামলায় গ্রেফতার দেখায়। প্রায় এক মাস জেলে থাকার পর সম্প্রতি তিনি জামিনে মুক্তি পান।
 
বাংলাদেশ সময় ০০৩০ আগষ্ট ৯, ২০১০ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa