ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জামায়াতের হরতাল

পরিবহন চলাচল স্বাভাবিক রাখার আহ্বান

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
পরিবহন চলাচল স্বাভাবিক রাখার আহ্বান

ঢাকা: বুদ্ধিজীবী হত্যাসহ একাত্তরে গণহত্যা ও ধর্ষণের দায়ে আলবদর বাহিনীর সুপ্রিম কমান্ডার মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় বহাল রাখার প্রতিবাদে ডাকা জামায়াতের হরতাল প্রত্যাখান করে পরিবহন চলাচল স্বাভাবিক রাখার আহ্বান জানিয়েছেন শ্রমিক নেতারা।

বুধবার (০৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ে অনুষ্ঠিত এক যৌথ সভায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের অন্তর্ভুক্ত ঢাকা মহানগর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, ঢাকা জেলা ট্রাক কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন এবং ঢাকা অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা এ আহ্বান জানান।



এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. রফিকুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. ইনসুর আলী, কার্যকরী সভাপতি-মো. আজাহার আলী, সহ-সভাপতি মো. মোশারফ হোসেন, মো. সিরাজুল ইসলাম খান, মো. আলম মাদবর, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ হানিফ খোকন, মো. আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক আর.এ. জামান, প্রচার সম্পাদক মোশারফ হোসেন, সুমন শেখ, দফতর সম্পাদক মো. নাজিম উদ্দিন প্রমুখ।

বক্তারা শীর্ষ যুদ্ধাপরাধী নিজামীর ফাঁসির রায় দ্রুত কার্যকর করার দাবি জানান।

একই সঙ্গে জামায়াত-শিবিরের ডাকা হরতাল প্রত্যাখ্যান করে ঢাকাসহ সমগ্র বাংলাদেশে পরিবহন চলাচল স্বাভাবিক রাখার জন্য শ্রমিকদের প্রতি আহ্বান জানান।

এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রাজধানীর জিরো পয়েন্টের পাশে খদ্দরবাজার শপিং কমপ্লেক্সের সামনে বৃহস্পতিবার পরিবহন শ্রমিক সমাবেশ ও হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল করবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ বলে জানানো হয়।

‍বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।