ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নিজামীর মৃত্যুদণ্ড বহালে আ’লীগের সন্তোষ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
নিজামীর মৃত্যুদণ্ড বহালে আ’লীগের সন্তোষ মাহবুব উল আলম হানিফ / ফাইল ফটো

ঢাকা: বুদ্ধিজীবী হত্যাকারী যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডাদেশ বহাল রেখে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের দেওয়া রায়ে সন্তোষ প্রকাশ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

বুধবার (৬ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এ সন্তোষ প্রকাশ করেন।

আওয়ামী লীগের যৌথসভা শেষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

হানিফ বলেন, কুখ্যাত রাজাকার, আলবদর বাহিনীর প্রধান ও বুদ্ধিজীবী হত্যাকারী মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে ট্রাইব্যুনালের দেওয়া সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড সুপ্রিম কোর্ট বহাল রাখায় গোটা জাতি সন্তুষ্ট। এই রায়ে আওয়ামী লীগের পক্ষ থেকে আমরাও সন্তোষ প্রকাশ করছি।

তিনি বলেন, আদালতের এই রায় কার্যকরের মধ্যে দিয়ে বাঙালি জাতি ভবিষ্যৎ মুক্তির দিকে আরেক ধাপ এগিয়ে গেল। এই রায়ে দেশের জনগণের প্রত্যাশার প্রতিফলন ঘটেছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে যৌথসভায় দলের কেন্দ্রীয় নেতা, ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতা, দলের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
এসকে/টিএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।