ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৬ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঠাকুরগাঁও: প্রতিষ্ঠাবাষির্কী পালন উপলক্ষে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন।

সোমবার(০৪ জানুয়ারি) দুপুর ১টায় শহরের চৌরাস্তায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।



বেলা ১২টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে জেলা ঘোষিত ছাত্রলীগ প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি বের করে শহর প্রদক্ষিণ করে। এদিকে দুপুর পৌনে ১টায় বলাকা সিনেমা হলের সামনে থেকে কেন্দ্রীয় ছাত্রলীগ ঘোষিত জেলা কমিটি প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি নিয়ে শহরের চৌরাস্তার দিকে এলে সংঘর্ষ বাধে। রাস্তায় আগুন জ্বালালে শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মুহূর্তেই দোকানপাট বন্ধ হয়ে যায়।

লাঠিসোটা, ইটপাটকেল নিক্ষেপে পথচারীসহ দু’গ্রুপের অন্তত ৬ জন আহত হন। তাদের মধ্যে শহরের সরকার পাড়ার ছাত্রলীগ কর্মী সোহাগ হাসপাতালে চিকিৎসা নিয়েছে। অন্যদের নাম পাওয়া যায়নি। পরে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে দু’গ্রুপকে ছত্রভঙ্গ করে দেয়।

ঠাকুরগাঁওয়ের এএসপি (সার্কেল) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪ রাউন্ড টিয়ালশেল নিক্ষেপ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।