ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

সাতক্ষীরা পৌরসভায় পুনঃনির্বাচনের দাবি আ’লীগ প্রার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
সাতক্ষীরা পৌরসভায় পুনঃনির্বাচনের দাবি আ’লীগ প্রার্থীর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: সাতক্ষীরা পৌর নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের পরাজিত মেয়র প্রার্থী সাহাদৎ হোসেন।

একই সঙ্গে তিনি নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে কাজ করার অভিযোগ এনে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক আবু আহমেদ, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ, সদর উপজেলা সভাপতি এসএম শওকত হোসেন, পৌর সভাপতি আবু সায়ীদকে বহিষ্কার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



এ সময় তাদের সহযোগিতা করা জন্য সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখকে প্রত্যাহারের দাবিও জানানো হয়।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নাসিম ফারুক খান মিঠুর কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে তার পক্ষে কাজ করেছেন।

একইভাবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ছিলেন নিষ্ক্রিয়। জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আবু আহমেদ প্রকাশ্যে নারিকেল প্রতীকে ভোট চেয়েছেন। সাবেক সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ, সদর উপজেলা সভাপতি এসএম শওকত হোসেন ও পৌর সভাপতি আবু সায়ীদ প্রকাশ্যে লাঙলে ভোট চেয়েছেন।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, আমি নিশ্চিত, প্রশাসনিক ও দলীয়ভাবে ক্যু করে আমাকে হারানো হয়েছে। এজন্য তিনটি ব্যালট বাক্স ছিনতাই করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa