ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

চৌমুহনীতে আ.লীগের সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
চৌমুহনীতে আ.লীগের সংবাদ সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী: নোয়াখালীর চৌমুহনী পৌরসভার ১০টি কেন্দ্রে  ভোটগ্রহণ স্থগিত করার প্রতিবাদ সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আক্তার হোসেন ফয়সল ও কাউন্সিলর প্রার্থীরা।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টার শহরের পাবলিক হল মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।



সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, চৌমুহনী পৌরসভার বর্তমান মেয়র ও নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আক্তার হোসেন ফয়সল।

এ সময় আরো ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সিরাজুল ইসলাম তাজু, ইসমাইল হোসেন বাবলু, ৫নং ওয়ার্ডের প্রার্থী আনোয়ার হোসেন, ৬নং ওয়ার্ডের প্রার্থী খোকন ঘোষ, ১নং ওয়ার্ডের প্রার্থী দেলোয়ার হোসেন দেলু, নুরুল ইসলাম বাবুল ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনসুর আহমদ রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, স্থগিত কেন্দ্রগুলোতে কোনো ধরনের সহিংসতা, সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটেনি। তবুও উদ্দেশ্যপ্রণোদিতভাবে এসব কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

চৌমুহনী পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী আক্তার হোসেন ফয়সল ১০টি কেন্দ্রের ফলাফলে ৭ হাজার ৩২৭ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির  প্রার্থী জহির উদ্দিন হারুন ওইসব কেন্দ্রে পেয়েছেন ৫ হাজার ৭৯৩ ভোট।

এই পৌরসভার ২০টি কেন্দ্রের মধ্যে অনিয়ম ও কেন্দ্র দখলের অভিযোগে ১০টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

চৌমুহনী পৌরসভায় মেয়র পদে ৩ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa