bangla news
পৌর নির্বাচন

লালপুরে প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা, আহত ১০

|
আপডেট: ২০১৫-১১-২৭ ১০:১৪:০০ এএম

নাটোরের লালপুরের গোপালপুর পৌর এলাকায় বর্তমান মেয়র ও মেয়র পদের স্বতন্ত্র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিমলের নির্বাচনী অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে অন্তত ১০ কর্মী আহত হয়েছেন।

নাটোর: নাটোরের লালপুরের গোপালপুর পৌর এলাকায় বর্তমান মেয়র ও মেয়র পদের স্বতন্ত্র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিমলের নির্বাচনী অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে অন্তত ১০ কর্মী আহত হয়েছেন।

শুক্রবার(২৭ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, সন্ধ্যায় ১০/১২টি মোটরসাইকেলে ২৫/৩০ জন যুবক হাতে পিস্তল, রাম-দা ও লোহার রড নিয়ে গোপালপুর বাজারে স্বতন্ত্র প্রার্থী মঞ্জুরুল ইসলামের নির্বাচনী অফিসে অতর্কিত হামলা করে। হামলাকারীদের তিনজন ছোড়ে। এ সময় হুঁড়োহুড়ি করে অফিস থেকে বের হওয়ার সময় অন্তত ১০ কর্মী আহত হন। দুর্বৃত্তরা আনিসুর রহমান নামে এক কর্মীকে জোর করে উপজেলা চত্বরে নিয়ে মারপিট করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই তালুকদার বাংলানিউজকে জানান, তিনি ঘটনাটি শুনেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
পিসি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-11-27 10:14:00