bangla news

পৌর নির্বাচনে ৮০ ভাগ বিজয় চায় আ’লীগ

|
আপডেট: ২০১৫-১১-২৭ ২:৫৭:০০ এএম
ছবি: রাজীব/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: রাজীব/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসন্ন পৌরসভা নির্বাচনে ৮০ ভাগ বিজয় নিশ্চিত করতে চায় ক্ষমতাসীন আওয়ামী লীগ। এজন্য দলের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

ঢাকা: আসন্ন পৌরসভা নির্বাচনে ৮০ ভাগ বিজয় নিশ্চিত করতে চায় ক্ষমতাসীন আওয়ামী লীগ। এজন্য দলের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে ‘যুদ্ধাপরাধীদের বিচার-পাকিস্তান ও জামায়াতের অনৈতিক বক্তব্য’ শীর্ষক আলোচনা সভায় তিনি এই আহ্বান জানান।

আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ।

হাছান মাহমুদ বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় প্রতীকে দাঁড়াবে আওয়ামী লীগ। আর এই নির্বাচনে ঐক্যবদ্ধভাবে প্রতিদ্বন্দিতা করতে হবে।

তিনি আরও বলেন, বর্তমানে দেশে শতকরা ৭০ ভাগ পৌর মেয়র আমাদের। তবে এই সংখ্যা এবার ৮০ ভাগে উন্নিত করেতে হবে। এজন্য সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

পৌর নির্বাচনে বিএনপির অংশ নেয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তিনি বলেন, শুনেছি বিএনপি আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ  নিতে যাচ্ছে। আমি এই সিদ্ধান্তকে অভিনন্দন জানাই।

বিএনপি এইভাবেই বোমারু রাজনীতি থেকে বেড়িয়ে আসবে বলেও মন্তব্য করেন তিনি।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ব্যারিষ্টার জাকির আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
এসইউজে/আরএইচএস/বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-11-27 02:57:00