ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

মাগুরায় আ’লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৫০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১০

মাগুরা: জেলার মহম্মদপুর উপজেলার বিনোদপুর গ্রামে শুক্রবার বিকেলে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থীত দু’দল গ্রামবাসীর সংঘর্ষে কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ২৬ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গ্রামের আধিপত্য নিয়ে দীর্ঘদিন থেকে বিনোদপুর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি গোলাম আজম শাবু ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জিল্লু মেম্বরের সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। শুক্রবার স্থানীয় মাঠে ডাঙ্গাপাড়া ও মোল্লাপাড়ার মধ্যে ফুটবল খেলা নিয়ে তাদের মধ্যে নতুন করে উত্তেজনা সৃষ্টি হয়। বিকেল বাকবিতণ্ডার এক পর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন।

প্রায় দুই ঘণ্টার সংঘর্ষে দু’পক্ষই ইট পাটকেল ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা চালায়। এসময় উভয় পক্ষের ৫০ জন আহত হন। পরে মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
আহতদের মধ্যে মনোয়ার বিশ্বাস (৪০), ওমর আলী (৩৫), সুমন (২৩), আনোয়ার (৪৫), রজব আলী (৪৯), সালেক শেখ (৫০), আবুল কালাম (২৫), ইসলাম (৩৫), মোস্তাফা (২০), গণি শেখ (৬০), আশরাফ (৩২), আবু কালাম (৫০), জাহাঙ্গীর (২৫), রসুল (৩০), ওসমান (১৩), শাপলা (২৫), আহম্মদ (৩৫), মোহাম্মদ মোল্লা (৪০), নায়েব মোল্যা (৪০), নূর ইসলাম (৪২), আজিম মোল্যা (৬০), মাজহারুল (৩৫), আমজেদ হোসেন (৪৫), মুন্নু মোল্যা (৪৫), জিয়া (৩০) ও চুন্নুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মহম্মদপুর থানার ওসি শামসুল হক বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa