ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

শনিবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২২ ঘণ্টা, জুলাই ৩০, ২০১০
শনিবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া সফরে আসছেন।

এ সফরে দুপুর আড়াইটায় সদর উপজেলার হরিদাপুরে গোপালগঞ্জ ১০০ মেগাওয়াট পিকিং পাওয়ার প্লান্টের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন তিনি।

বিকেল ৩টায় গোপালগঞ্জ শেখ কামাল স্টেডিয়ামে জেলার ন্যাশনাল সার্ভিস কার্যক্রম উদ্বোধন করবেন। সেখানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তৃতাও দেবেন দিনি।

গত জাতীয় সংসদ নির্বাচনে জিতে আওয়ামী লীগ সরকার গঠনের পর গোপালগঞ্জে এটাই হবে শেখ হাসিনার প্রথম জনসভা।

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার প্রলয় কুমার জোয়ারদারের সরবরাহ করা কর্মসূচি অনুযায়ী- প্রধানমন্ত্রী ঢাকা থেকে হেলিকপ্টারযোগে রওয়ানা হবেন। সকাল ১০টায় টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।

এরপর সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু স্মৃতি সৌধ কমপ্লেক্সে ঢাকার গোপালগঞ্জ জেলা সমিতি আয়োজিত এসএসসি ও সমমানের পরীায় জিপিএ-৫ প্রাপ্ত শিার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী।

দুপুর ১২টায় টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাজারের পৌরসভা মার্কেটে বেসিক ব্যাংকের টুঙ্গিপাড়া শাখা উদ্বোধন করবেন।

দুপুর সাড়ে ১২টায় শেখ হাসিনা টুঙ্গিপাড়া-গিমাডাঙ্গা সরকারি হাই স্কুল প্রাঙ্গণে উদ্বোধন করবেন ‘বিজিএমইএ’ এর দ মানব সম্পদ উন্নয়ন কার্যক্রমের আওতায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন প্রশিণ কমপ্লেক্স প্রকল্প।

এদিকে, প্রধানমন্ত্রীর সফর উপলে গোপালগঞ্জে বিরাজ করছে সাজ সাজ রব। বিভিন্নস্থানে নির্মাণ করা হয়েছে সুদৃশ্য তোরণ। আওয়ামী লীগ নেতা কর্মী ও সমর্থকদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে প্রশাসনও কড়া নিরাপত্তা ব্যাবস্থা নিয়েছে। পুলিশ ও র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা নিরাপত্তা তদারকি করছেন। স্পর্শকাতর স্থানগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। চেক পোস্ট বসিয়ে সন্দেহভাজনদের দেহ তল্লাশি করা হচ্ছে। ডগ স্কোয়াড দিয়ে তল্লাশি চালানো হচ্ছে জনসভা স্থলে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa