ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

কাফরুলে আহত যুবলীগ নেতার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১০

ঢাকা : মারামারির ঘটনায় গুরুতর আহত কাফরুলের ১৪ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা গিয়াসউদ্দিন (২২) রোববার দুপুরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত গিয়াসউদ্দিন ১৩২০ পূর্ব শেওড়াপাড়ার বাসিন্দা।

গিয়াসউদ্দিন ১৪ নম্বর ওয়ার্ড পূর্ব শেওড়াপাড়া ইউনিট যুবলীগের সভাপতি ছিলেন বলে জানিয়েছে কাফরুল থানা পুলিশ।

কাফরুল থানার ওসি আনিসুর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, গত ২৩ জুলাই শুক্রবার রাত দশটার দিকে পূর্ব শেওড়াপাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই দলের মধ্যে বাকবিতন্ডা হয়। গিয়াসউদ্দিন মধ্যস্থতার চেষ্টা করলে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ গ্রুপ তাকে পিটিয়ে আহত করে।

তিনি আরো জানান, মাথায় গুরুতর আঘাত পাওয়া গিয়াসউদ্দিনকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে হাতিরপুলে ব্রাইটন হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর বারোটায় গিয়াসউদ্দিন মারা যান।

নিহত গিয়াসউদ্দিনের বড়ভাই মনির বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, এলাকার চিহ্নিত সন্ত্রাসী মাহবুব, নোমান, শরীফ, রুবেল ও পাভেল ফুটবল খেলাকে কেন্দ্র করে শুক্রবার রাতে হঠাৎ গিয়াসউদ্দিনের উপর হামলা করে। এ সময় তারা হকিস্টিক দিয়ে গিয়াসউদ্দিনকে বেধড়ক মারপিট এবং বুকে ছুরিকাঘাত করে।    

এ ঘটনায় গিয়াসউদ্দিনের বাবা মো: মোবারক কাফরুল থানায় শনিবার মামলা দায়ের করেছেন। রাতেই মাহবুব নামে এক যুবককে আটক করা হয়েছে বলে কাফরুল থানা সূত্র জানিয়েছে।

ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময় : ১৭২৫ ঘন্টা, জুলাই ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।