ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আরও একটি মামলায় গ্রেপ্তার দেখানো হলো কামারুজ্জামানকে

আদালত প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১২ ঘণ্টা, জুলাই ২৫, ২০১০
আরও একটি মামলায় গ্রেপ্তার দেখানো হলো কামারুজ্জামানকে

ঢাকা: পুলিশের কর্তব্য কাজে বাধা দেওয়া সংক্রান্ত শাহবাগ থানায় দায়ের করা মামলায় এবার গ্রেপ্তার হলেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মো. কামারুজ্জামান।

আজ রবিবার মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপপরিদর্শক মো. আব্দুর রশীদ তাকে এ মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করেন।



মহানগর হাকিম এসকে তোফায়েল হাসান আবেদন মঞ্জুর করেন।

গ্রেপ্তার দেখানোর আবেদনে বলা হয়, গত ২৯ জুন জাতীয় প্রেসকাবের সামনে থেকে জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মতিউর রহমান নিজামীকে পুলিশ গ্রেপ্তার করতে গেলে কামারুজ্জামানসহ অপরাপর ৫০/৬০ ব্যক্তি তাকে গ্রেপ্তার না করার জন্য পুলিশকে বাধা দেন। এ সময় তাদের ধাক্কায় কয়েকজন পুলিশ আহত হন।

এ ঘটনায় কামারুজ্জামান, এটিএম আজাহারুল ইসলাম, অধ্যাপক তাসনিম আলমসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং ৫০/৬০ জন অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়।

আসামিপরে আইনজীবী আব্দুর রাজ্জাক বাংলানিউজটোয়েন্টিফোর.কম. বিডিকে জানান, ‘কামারুজ্জামান বর্তমানে পল্টন থানার মামলায় রিমান্ডে আছেন। ’

উল্লেখ্য, গত ১৪ জুলাই পল্লবী থানায় দায়ের করা গণহত্যা মামলায় কামারুজ্জামানকে গ্রেপ্তার করা হয়। এরপর আরও কয়েকটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে রিমান্ডে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৪ঘণ্টা, জুলাই২৫,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।