ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

সিরাজগঞ্জে আ’লীগের সম্মেলন

লতিফ বিশ্বাস সভাপতি-কিবরিয়া সম্পাদক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
লতিফ বিশ্বাস সভাপতি-কিবরিয়া সম্পাদক আব্দুল লতিফ বিশ্বাস ও আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাবেক মৎস্য ও প্রাণী সম্পাদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (০৮ জানুয়ারি) বিকেলে জেলা আওয়ামী লীগের সম্মেলনের ২য় অধিবেশনে ৪১২জন ভোটারের উপস্থিতিতে তাদের নির্বাচিত করা হয়।



শাহজাদপুর আসনের সাংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের প্রস্তাব ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম খানের সমর্থনে আব্দুল লতিফ বিশ্বাসকে সভাপতি নির্বাচিত করা হয়।

জেলা আওয়ামী লীগের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট  কেএম হোসেন আলী হাসানের প্রস্তাব ও সিরাজগঞ্জ-২ আসনের সাংসদ প্রফেসর হাবিবে মিল্লাত মুন্না’র সমর্থনে সাধারণ সম্পাদক পদে আবু গোলাম কিবরিয়া নির্বাচিত হন।

মঞ্চে উপস্থিত সব অতিথিদের সামনে সন্মেলনে অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম তাদের নির্বাচিত ঘোষণা করেন।

নব নির্বাচিত এ কমিটিকে আগামী ১৫দিনের মধ্যে পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়।  

এসময় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লে. কর্নেল ফারুক খান, সদস্য এসএম কামাল হোসেন এমপি, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি খায়রুজ্জামান লিটন, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক এমপি, সাম্যবাদী দলের দিলিপ বড়ুয়া, ওয়ার্কাস পাটির ফজলে হোসেন বাদশা এমপি উপস্থিত ছিলেন।

২০০৫ সালের ২৭ নভেম্বর সর্বশেষ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। দীর্ঘ ৯ বছর পর বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বৃহস্পতিবার সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলো।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa