ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

মির্জা ফখরুলকে আইনের হাতে সোপর্দ করার আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৫
মির্জা ফখরুলকে আইনের হাতে সোপর্দ করার আহ্বান ছবি: কাশেম হারুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সন্ত্রাসী ও ফেরারি আসামি দাবি করে তাকে আইনের হাতে সোপার্দ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

মঙ্গলবার (৬ জানুয়ারি) বেলা ১১ টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের এ আহ্বান জানান তিনি।



হানিফ বলেন, প্রেসক্লাব সাংবাদিকদের দপ্তর, সন্ত্রাসীদের রাতযাপনের জায়গা নয়। মির্জা ফখরুল একজন ওয়ান্টেড (ফেরারি) আসামি।
তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি অনুরোধ জানাচ্ছি, তাকে আইনের হাতে সোপর্দ করুন।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অভিযোগ করে বলেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া  নিজের স্বার্থে ও নিজের ষড়যন্ত্র বাস্তবায়ন করতেই অবরোধ কর্মসূচি দিয়েছেন।

জনগণ তাদের (বিএনপি) কর্মসূচি প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে তিনি দেশের জনগণকে ধন্যবাদ জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ত্রাণমন্ত্রী ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, খাদ্যমন্ত্রী ও যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মহিসহ আরো অনেকে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa