ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নওয়াপাড়ায় ৩ আ’লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, সড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
নওয়াপাড়ায় ৩ আ’লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, সড়ক অবরোধ

যশোর: যশোরের নওয়াপাড়ায় আওয়ামী লীগের তিন নেতার ব্যবসা প্রতিষ্ঠান ও বসত বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নওয়াপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।



স্থানীয়রা জানায়, সন্ধ্যায় নওয়াপাড়া পৌর কাউন্সিলর ও খুলনা আঞ্চলিক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, নওয়াপাড়া বাজারের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা দিলীপ সাহা এবং সুশান্ত দাস শান্তর বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে এসব দোকান ও বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

পৌর কাউন্সিলর রবিন অধিকারী ব্যাচা অভিযোগ করে বাংলানিউজকে বলেন, অভয়নগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল মালেকের লোকজন তাদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে দিয়েছে। এতে তাদের নগদ টাকাসহ ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে, এ ঘটনার প্রতিবাদে যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষুব্ধ জনতা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সন্ধ্যা সোয়া ৭টার দিকে অবরোধ চলছিলো।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছয়ের উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা,  ডিসেম্বর ৩১, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।