ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

৫ জানুয়ারি ছাত্রলীগ-যুবলীগকে রাজপথে থাকার নির্দেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪
৫ জানুয়ারি ছাত্রলীগ-যুবলীগকে রাজপথে থাকার নির্দেশ ছবি :শোয়ব মিথুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আগামী ৫ জানুয়ারি ছাত্রলীগ-যুবলীগ-শ্রমিক লীগসহ আওয়ামী লীগের সব স্তরের নেতা-কর্মীদের রাজপথে থেকে গণতন্ত্রের বিজয় দিবস উদযাপনের নির্দেশ দিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। যে নেতা-কর্মী রাজপথে থাকবে না তারা ‘আওয়ামী লীগের কেউ হবে না’ বলেও মন্ত্রী সাফ জানিয়ে দিয়েছেন।



সোমবার (২৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এমন নির্দেশ দেন।

তিনি বলেন, এদিন আওয়ামী লীগ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন করবে। রাজধানীর বাইরেও বিভিন্ন পাড়া-মহল্লায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের তিনি দিনটি উদযাপনের নির্দেশ দেন।

নাসিম বলেন, এ দিবস উদযাপনে বিএনপি জামায়াত-শিবির বাধা দিতে চাইলে তাদের শক্তভাবে মোকাবেলা করা হবে। মূলত এদের শক্তভাবে মোকাবেলা করতেই আমাদের মাঠে থাকতে হবে।

মন্ত্রী আরো বলেন, ২০১৯ সাল পর্য্যন্ত বর্তমান সরকার ক্ষমতায় থাকবে। বিএনপি এর আগে নির্বাচনের যে দিবাস্বপ্ন দেখছে তা ভুল। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে বিএনপি না এসে এখন তারা পদে পদে বুঝতে পারছে। কিন্তু এখন আর কোনো উপায় নেই। তাদের নির্বাচনের জন্য আরো চার বছর অপেক্ষা করতে হবে।

কৃষক লীগের সভাপতি মো. মোতাহার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সংসদ সদস্য আবদুর রাজ্জাক, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এমপি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।