ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জবি ছাত্রলীগের হরতারবিরোধী বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪
জবি ছাত্রলীগের হরতারবিরোধী বিক্ষোভ সমাবেশ

ঢাকা: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাখ্যান করে বিক্ষোভ সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগ।

সোমবার (২৯ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।



এর আগে জবি ছাত্রলীগের সভাপতি এফ এম শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলাম ও যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন-উর-রশিদের নেতৃত্বে হরতালবিরোধী মিছিল করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মূল ফটক থেকে শুরু হয়ে বাহাদুরশাহ পার্ক, আদালত পাড়া, রায় সাহেব বাজার মোড়, লক্ষ্মীবাজার হয়ে সদরঘাট প্রদক্ষিণ করে পুনরায় মূলফটকের সামনে এসে শেষ হয়। পরে সেখানেই তারা বিক্ষোভ সমাবেশ করে।

সমাবেশে সভাপতিত্ব করেন জবি ছাত্রলীগের সভাপতি এফ এম শরিফুল ইসলাম ও পরিচালনা করেন জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলাম।

যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন-উর-রশিদ বলেন, তারেক রহমানের ঔদ্ধত্যপূর্ণ কটূক্তি ও বিএনপি জামায়াতের ধ্বংসাত্মক কর্মকাণ্ড বাঙালি জাতির জন্য অকল্যাণকর। বাংলা ও বাঙালির শেষ ঠিকানার দেশরত্ন শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণের জন্য যখন দিন-রাত পরিশ্রম করছেন, ঠিক সেই মুহূর্তে ওই স্বাধীনতার পরাজিত শক্তি দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করার জন্য বিনা ইস্যুতে হরতালের মতো কর্মসূচি দিচ্ছে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল, তানভীর, আগুন, সহ-সম্পাদক শিশির প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।