ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

রাজনীতি

ফেনীতে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গাছের চারা-সেলাই মেশিন বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
ফেনীতে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গাছের চারা-সেলাই মেশিন বিতরণ

ফেনী: আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফেনীতে অনগ্রসর নারীদের সেলাই মেশিন ও শিক্ষার্থীদের গাছের চারা ও টিফিন বক্স বিতরণ করা হয়েছে।  

রোববার (২৩ জুন) সকালে ফেনী সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী প্রধান অতিথি থেকে ফেনী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের অনাগ্রসর ৫০ জন নারীর মাঝে সেলাই মেশিন, ৫ শতাধিক ছাত্র-ছাত্রীর মাঝে বিভিন্ন ফলদ, বনজ গাছের চারা ও টিফিন বক্স বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্যাহ খোন্দকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন রশিদসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিভিন্ন দপ্তরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন, পরিবেশ রক্ষায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে এরই ধারাবাহিকতায় বর্ষা মৌসুমে জেলার প্রতিটি নাগরিককে বেশি বেশি করে গাছ লাগাতে হবে। পরিবেশের ভারসাম্য রক্ষায় এখন থেকে ছাত্র-ছাত্রীদের উদ্বুদ্ধ করতে হবে। তাহলে দেশে তীব্র গরম, ঘুর্ণিঝড়, জলোচ্ছ্বাসসহ প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জুন ২৩, ২০২৪ 
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।