ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গণতন্ত্রের পক্ষে আছি, আমরাই জিতব: রিজভী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
গণতন্ত্রের পক্ষে আছি, আমরাই জিতব: রিজভী

ঢাকা: বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সেদিন বেশি দূরে নয়, আমরা যারা গণতন্ত্রের পক্ষে আছি আমরাই বিজয়ী হব, দেশের গণতন্ত্রকামী মানুষ বিজয়ী হবে। জাতির পক্ষে, দেশের স্বাধীনতার পক্ষে যারা থাকেন, তারাই প্রকৃত দেশপ্রেমিক।

বুধবার (১০ এপ্রিল) মিরপুরের শেওড়াপাড়ায় বিএনপি নেতাকর্মীদের মাঝে ঈদসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, আর একদিন পর ঈদ। ঘরে ঘরে ঈদের আনন্দ নেই। সরকারের সীমাহীন লুটপাট আর দুঃশাসনে পড়ে মানুষের অবস্থা খুবই নাজুক। এ রমজানে আপনারা দেখেছেন, নিত্যপণ্যের দাম কতটা লাগামহীন ছিল। মানুষ এখন আলু কিনতে পারে না। লেবু কিনতে পারে না, চিনি কিনতে পারে না। সেমাই কিনতে পারে না। নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে পারে না। আর ক্ষমতাসীন দলের লোকেরা আছে মহা ধুমধামে। কারণ তাদের হাতে আছে লুটের অবৈধ টাকা।

তিনি বলেন, দেশের মানুষ মরল না বাঁচল, তাতে ক্ষমতাসীনদের কিছু যায় আসে না। তাদের চাই শুধু ক্ষমতা।  দেশে এখন কোনো গণতন্ত্র নেই। দেশের ৯৭ ভাগ জনগণ ভোটকেন্দ্রে যায়নি। একটি দেশ ছাড়া আর কোনো দেশ এই সরকারের ভোটকে সমর্থন দেয়নি। সুতরাং সেদিন বেশি দূরে নয়, আমরা যারা গণতন্ত্রের পক্ষে আছি, আমরাই বিজয়ী হবো, দেশের গণতন্ত্রকামী মানুষ বিজয়ী হবে।

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
টিএ/আরইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।