ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এরশাদের প্রতিকৃতিতে রওশনপন্থি জাপার শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এরশাদের প্রতিকৃতিতে রওশনপন্থি জাপার শ্রদ্ধা

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ৯৫তম জন্মদিনে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে রওশন এরশাদের জাতীয় পার্টি।

বুধবার (২০ মার্চ) সকাল সোয়া ৬টায় রাজধানীর কাকরাইলে কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদার নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নেতৃবৃন্দ।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শরফুদ্দিন আহমেদ শিপু, কেন্দ্রীয় যুগ্ম প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, কেন্দ্রীয় যুবনেতা মিজানুর রহমান মিজান, জাপার কেন্দ্রীয় সদস্য জিয়াউর রহমান বিপুল, শাহিন আরা সুলতানা রিমা, হাবিবুর রহমান, অ্যাডভোকেট এমদাদুল হক এমদাদ, ওয়ারি থানা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রিপন, শাহবাগ থানা যুব সংহতির সভাপতি ফরহাদ হোসেন ও যুবনেতা কবির হোসেনসহ কেন্দ্রীয় ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

পার্টির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা বলেন, পল্লীবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দের সিদ্ধান্ত এবং পার্টির চেয়ারম্যান বেগম রওশন এরশাদের নির্দেশনা অনুযায়ী আমরা দিবসের প্রথম প্রহরে পতাকা উত্তোলন করেছি। মহান নেতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

তিনি আরও বলেন, এছাড়া সারাদিন কেন্দ্রীয় এবং জেলা উপজেলা ও পৌরসভাসহ তৃণমূল পর্যায়ে দোয়া, কোরআন খতমসহ নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে পল্লিবন্ধুর জন্মদিন উদযাপন করছে জাতীয় পার্টি।  

এদিকে রংপুরেও নানা আয়োজনে এরশাদের জন্মদিন পালন করছে জাতীয় পার্টি। বৃষ্টি উপেক্ষা করে সকাল ১০টায় পাবনা জেলা জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর জাপা নেতা চিশতী খায়রুল আবরার শিশিরের নেতৃত্বে পল্লিনিবাসে পল্লিবন্ধুর কবরে গিলাফ ও ফুলেল শ্রদ্ধা জানানো হয়। এ সময় সেখানে দোয়া ও মোনাজত করা হয়।

এতে আরও উপস্থিত ছিলেন জাপা নেতা শরীফ খান নিপু, দেলোয়ার হোসেন দিলু, আশরাফুল ইসলাম নিপু, মো নাঈম আলী শাওন ও মো সাইদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।