ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার ওপর হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
লক্ষ্মীপুরে যুবলীগ নেতার ওপর হামলা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মো. কামাল হোসেন (৫০) নামে যুবলীগের এক নেতার ওপর হামলা চালানো হয়েছে। হামলাকারীদের আঘাতে তার ডান চোখ গুরুতর জখম হয়েছে।

 

জেলা সদর হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।  

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রামনগর গ্রামের নুড়ি বাড়ির সামনে এ ঘটনা ঘটে।  

কামাল ওই এলাকার আবুল হোসেনের ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক। বশিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা ও যুবলীগ নেতা আবদুল্লাহ আল নোমান এবং ছাত্রলীগ নেতা রাকিব হোসেন হত্যা মামলার প্রধান আসামি সন্ত্রাসী বাহিনী প্রধান আবুল কাশেম জেহাদীর অনুসারী কামাল।  

কামালের বোন সেলিনা আক্তার বলেন, নোমান নামে এক যুবকের নেতৃত্বে ৮ থেকে ১০ জনের একটি দল এ হামলা চালিয়েছে। নোমান বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (নিহত যুবলীগ নেতা আবদুল্লাহ আল নোমানের বড় ভাই) মাহফুজুর রহমানের অনুসারী। ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে মাহফুজুর রহমানের হয়ে নোমান এ হামলা চালিয়েছে।  

ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান বলেন, হামলার ঘটনাটি আমি মোবাইল ফোনে শুনেছি। তবে হামলাকারীরা কেউ আমার অনুসারী নয়। নিজেদের মধ্যে কোনো ঘটনা নিয়ে দ্বন্দ্বের জেরে কামাল হামলার শিকার হতে পারে। এখন আমাকে নিয়ে ষড়যন্ত্র করছে তারা।  

স্থানীয়রা জানায়, কামাল ইফতারের পর সন্ধ্যায় একটি দাওয়াত অনুষ্ঠানে যান। সেখান থেকে ফেরার পথে দুর্বৃত্তরা তার গতিরোধ করে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে তিনি গুরুতর জখম হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, কামালের চোখে এবং মুখে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।  

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, কামালকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ অভিযান চালিয়েছে। তবে অভিযুক্ত পালিয়ে গেছে। তাকে ধরতে পুলিশ তৎপর রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।