ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাত্র ফেডারেশন ঢাকা মহানগরের সভাপতি আল-আমীন, সম্পাদক নুসরাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
ছাত্র ফেডারেশন ঢাকা মহানগরের সভাপতি আল-আমীন, সম্পাদক নুসরাত

ঢাকা: আল-আমীন রহমানকে সভাপতি ও নুসরাত হককে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্র ফেডারেশন, ঢাকা মহানগর শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৯ সদস্য বিশিষ্ট কমিটিতে একটি পদ ফাঁকা রাখা হয়েছে।

ঢাকা মহানগরের সদ্য সাবেক সভাপতি অনুপম রায় রূপকের সভাপতিত্বে উদ্বোধনী সমাবেশে আরও বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের সম্পাদকমণ্ডলীর সদস্য বাচ্চু ভূইয়া, জুলহাসনাইন বাবু, শিল্পী ও শিক্ষক রেবেকা নীলা, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম সোহেল, ঢাকা মহানগরের সাবেক সভাপতি রায়হান তাহারাত লিয়ন প্রমুখ।

বাংলাদেশ ছাত্র ফেডারেশন, ঢাকা মহানগরের নবনির্বাচিত কমিটিতে অন্যান্য পদে রয়েছেন—সহ-সভাপতি তুহিন ফরাজী, রবেন বম, সহ-সাধারণ সম্পাদক জহির রায়হান, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আহমেদ, অর্থ সম্পাদক ফারিয়া রহমান বৃষ্টি, রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক ইয়াসিন খান, দপ্তর সম্পাদক লালরিথাং বম আথাং, প্রচার ও প্রকাশনা সম্পাদক সজল আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ সৌরভ, স্কুল বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক তাজবীদ জামান।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন—রিফাত হাসান, তাজরীন মীম, মোহাম্মদ রিয়াজ, রিয়াজ তিতুমীর, অনুপম রায় রূপক।

শনিবার (২ মার্চ) সংস্কৃতি বিকাশ কেন্দ্রে গণবিরোধী শিক্ষাক্রম বাতিল, সকল ক্যাম্পাসে যৌন নিপীড়নবিরোধী সেল কার্যকর এবং স্বাধীনতা, সার্বভৌমত্ব ও আত্মমর্যাদার লড়াইয়ে শামিল হবার আহ্বান জানিয়ে ১৬তম ঢাকা মহানগর কাউন্সিলের উদ্বোধনী সমাবেশ অনুষ্ঠিত হয়। কাউন্সিলের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি মশিউর রহমান খান রিচার্ড।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।