ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি পেট্রোল বোমার রাজনীতি করে: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
বিএনপি পেট্রোল বোমার রাজনীতি করে: শাজাহান খান

মাদারীপুর: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি বলেছেন, আওয়ামী লীগ করে গণতন্ত্রের আন্দোলন আর বিএনপি করে পেট্রোল বোমার রাজনীতি, পেট্রোল বোমার গণতন্ত্র। বাস, রেল, মানুষ পোড়ানোর গণতন্ত্র প্রতিষ্ঠা করার চেষ্টা করে বিএনপি।

 

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে মাদারীপুর প্রেসক্লাবে শীতার্ত-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় প্রেসক্লাবের আয়োজনে দুস্থ ও শীতার্তদের মধ্যে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়।  

মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি আরও বলেন, স্বাধীনতার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন ক্ষমতায় ছিলেন। তখন থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগ সরকার যতবার ক্ষমতায় এসেছে, ততবারই দেশের মানুষের কল্যাণে কাজ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসায় দেশের নিম্ন আয়ের মানুষকে বিভিন্নভাবে সব প্রকার সহযোগিতা করে যাচ্ছেন।

শাজাহান খান এমপি বলেন, শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে, ততোদিন বাংলাদেশ পথ হারাবে না। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে এবং দেশের জিডিপি বৃদ্ধি পাবে, মাথাপিছু আয় বৃদ্ধি পাবে।

এসময় মাদারীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনির হোসেন বিলাসসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।