ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মতলবে আবার নৌকার সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
মতলবে আবার নৌকার সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ

চাঁদপুর: চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার অনুসারীদের বিরুদ্ধে আবার নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার এবং হামলার অভিযোগ করেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান।

বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মতলব উত্তরের নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।


 
তার দাবি, এ হামলায় ঈগল প্রতীকের পাঁচ সমর্থক আহত হয়েছেন। তার উঠান বৈঠকের চেয়ার-টেবিলও ভাঙচুর করা হয়েছে।

মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা নিয়ে গঠিত চাঁদপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান বলেন, আমি যেখানেই নির্বাচনী প্রচারণায় যাচ্ছি, সেখানেই নৌকার প্রার্থীর সন্ত্রাসী বাহিনী বাধা সৃষ্টি করছে। আজও আমার প্রচারণায় বার বার বাধা দিয়েছে। মতলব উত্তর বাগানবাড়ি ইউনিয়নে মোটরসাইকেলের বহর নিয়ে সামনে থেকে ও পেছন থেকে আমাদের ওপর হামলার চেষ্টা করা হয়েছে। তবে সেখানে পুলিশ থাকায় তারা হামলা করতে পারেনি। এরপর বিজিবি উপস্থিত হলে তাদের সামনেও হামলার চেষ্টা করা হয়।  

ইসফাক আহমেদ বলেন, আমার একটি নির্বাচনী উঠান বৈঠকের চেয়ার-টেবিল ভাঙচুর করেছে তারা। শুধু তাই নয়, মতলব সাদুল্লাপুর পাঠান বাজারে আমার ঈগল প্রতীকের পাঁচজন সমর্থককে আহত করেছে। এছাড়া সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে তারা। গতকাল তারা আমার নেতাকর্মীর ওপর হামলা করেছে। এতে একজন সাংবাদিকও আহত হয়েছেন। এসব হামলার ভিডিওচিত্র আমি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে পাঠিয়েছি।

এখানে নৌকার প্রার্থী আমার সব কাজে সব রকমের বাধা দিচ্ছেন। এমনকি তিনি বারবার নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছেন। তার সমর্থকরা প্রশাসনের সামনেই মোটরসাইকেল মহড়া দিচ্ছে, যোগ করেন তিনি।  

ঈগল প্রতীকের প্রার্থী আরও বলেন, এতো কিছুর পরও আমি মতলবের যেখানেই যাচ্ছি, সেখানেই ব্যাপক সাড়া পাচ্ছি। ভোটারা আমাকে বলেছে, যদি সুষ্ঠু ভোট হয় আর জনগণ যদি ভোট দিতে পারে, তাহলে আমি বিপুল ভেটে বিজয়ী হবো। তাই নৌকার প্রার্থীকে বলব, আপনি আমার মুরুব্বি। হিংসাত্মক পথ ছেড়ে আসুন একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করি।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।