ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অগ্নিসন্ত্রাসীদের পরাজিত করতে ভোটকেন্দ্রে আসুন: নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
অগ্নিসন্ত্রাসীদের পরাজিত করতে ভোটকেন্দ্রে আসুন: নাছিম

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে দলটির মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত মানবরূপী অগ্নিসন্ত্রাসী, এরা দুর্বিনীত দানব। এদের পরাজিত করতে না পারলে এরা দেশকে ধ্বংস করে ফেলবে।

এরা আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায়। এরা দেশের ১৬ কোটি মানুষের বিপক্ষে অবস্থান নিয়েছে। এদের পরাজিত করতে ৭ জানুয়ারি আপনারা ভোটকেন্দ্রে আসুন।

বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় সিদ্ধেশ্বরী খেলার মাঠে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত অশুভ শক্তি। এরা নির্বাচন বানচালের নামে আমাদের জীবনযাত্রাকে অতিষ্ঠ করে তুলেছে। আমরা আর কোনো স্বৈরাচারী, অগণতান্ত্রিক সরকার চাই না। যারা ধ্বংসের, লুটের ও পিছিয়ে পড়ার রাজনীতি করতে চায়, তাদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে সবাইকে ভোটকেন্দ্রে আসতে হবে। একটি সুস্থ, সুন্দর ভোট অনুষ্ঠিত হওয়ার জন্য আপনার মূল্যবান ভোটটি আপনি প্রদান করুন।

তিনি আরও বলেন, যারা স্বৈরাচার, সাম্প্রদায়িক শক্তি, যারা মানুষকে সম্মান করতে জানে না, দেশের মানুষের বিবেক বোধকে যারা জাগ্রত করতে পারে না, তাদের তথাকথিত আন্দোলনকে মানুষ সমর্থন করে না। মিথ্যা ও অসত্যের পক্ষে দাঁড়ানো যায় না। সত্যের জয় অনিবার্য। বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা গত ১৫ বছর বাংলাদেশকে পাল্টে দিয়েছেন ও বদলে দিয়েছেন। এটি তিনি তার সাহসের জন্যই পেরেছেন। তিনি তার দৃঢ়তা ও সততার মাধ্যমে সব বাধাকে জয় করেছেন। দেশের মানুষকে স্বপ্ন দেখিয়েছেন এবং সেটি পূরণের পরিকল্পনা নিয়ে পূরণ করে দেখিয়েছেন।

বুধবার সকাল ১১টায় শান্তিনগরের পীর সাহেবের গলি থেকে গণসংযোগের মাধ্যমে নির্বাচনী প্রচার শুরু করেন বাহাউদ্দিন নাছিম। পরে এফবিসিসিআই মিলনায়তনে নেতাদের সঙ্গে মতবিনিময় সভা, সিদ্ধেশ্বরী খেলার মাঠে জনসভা ও রাতে ফকিরাপুলে ৯ নং ওয়ার্ডের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।