ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আত্মীয়-স্বজন সঙ্গে নিয়ে সবাই ভোটকেন্দ্রে যাবেন: দীপু মনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
আত্মীয়-স্বজন সঙ্গে নিয়ে সবাই ভোটকেন্দ্রে যাবেন: দীপু মনি

চাঁদপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ভোট হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ। সবাই ভোট কেন্দ্রে যাবেন।

আত্মীয় স্বজন সবাইকে সঙ্গে নিয়ে যাবেন এবং দয়া করে নৌকায় ভোট দেবেন। কারণ, নৌকায় ভোট দিলেই দেশ এগিয়ে যাবে এবং দেশের মানুষ ভালো থাকবে। এই নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নে নির্বাচনী উঠোন বৈঠকে বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ এগুলো কে দিয়েছে? শেখ হাসিনা দিয়েছে। চাঁদপুরে মেডিকেল কলেজ, বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেরিন একাডেমি, আধুনিক নৌ-টার্মিনালসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। এমনকি যা আমরা আশা করিনি তার চাইতেও বেশি হয়েছে। আগামীতে আরও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন।

মন্ত্রী বলেন, আমার নির্বাচনী এলাকাটা অনেক বড়। আমি কি ১৫-১৬ দিনে সবার কাছে পৌঁছাতে পারব, পারব না। কাজেই আমার হয়ে আপনারা প্রত্যেকে নৌকার ভোট চাইবেন। যাতে সবাই ভোটকেন্দ্রে যায় এবং ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রঞ্জিত রায় চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন, সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশাহ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নয়ন মোল্লা, যুবলীগ নেতা মোস্তফা মোল্লা, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি হোসাইন গাজীসহ অন্যান্য স্থানীয় নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে সভাপতিত্ব করেন ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী কাশেম খান।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে টানা চতুর্থবার আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতীকের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।