ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে নৌকার প্রচারণায় ক্রিকেটার সাকিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
ফরিদপুরে নৌকার প্রচারণায় ক্রিকেটার সাকিব

ফরিদপুর: ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগ প্রার্থী শামীম হকের নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা চালালেন ক্রিকেটার সাকিব আল হাসান।

বুধবার (৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সাকিব আল হাসান মাগুরা থেকে প্রচারণায় অংশ নিতে ফরিদপুরে আসেন।

পরে শহরের শেখ রাসেল স্কয়ারে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কিছু সময় অবস্থান নেন।

এরপর সাকিব আল হাসান ফরিদপুর-৩ আসনের নৌকার প্রার্থী শামীম হককে নিয়ে প্রচারণায় বের হন। জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে ছাদ খোলা মাইক্রোবাসের বহর নিয়ে নৌকার পক্ষে লিফলেট বিতরণ শুরু করেন।

শহরের প্রধান প্রধান সড়ক, নিউমার্কেট, চকবাজার, জনতা ব্যাংকের মোড়সহ গুরুত্বপূর্ণ স্থানে লিফলেট বিতরণ করে নৌকার পক্ষে ভোট চান সাকিব। এসময় সড়কের পাশে নানা বয়সী মানুষ হাত নেড়ে সাকিবকে শুভেচ্ছা জানান।

ক্রিকেটার সাকিব আল হাসান বলেন, গোটা বাংলাদেশ এখন নির্বাচনের উৎসব মুখর পরিবেশ, আমার ধারণা প্রতিটি জায়গায় শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভায় আমি এসেছিলাম, আজ এসেছি শামিম ভাইয়ের নির্বাচনী প্রচারণায়। প্রধানমন্ত্রী ফরিদপুরের মানুষের প্রতি যে পরিমাণ ভালবাসা দেখিয়েছেন তাতে এ জেলার মানুষ তার প্রতিদান ভোটের মাধ্যমেই দেবেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে ভোটাররা তার প্রতিদান দেবেন। আমি আশা করছি ফরিদপুরের চারটি আসনেই বিপুল ভোটে নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হবেন। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে জয়ী করতে হবে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ (সদর) আসনে ছয়জন প্রার্থী অংশ নিচ্ছেন। এদের মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী শামীম হকের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদের ঈগল প্রতীকের হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।