ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অসুস্থ মাশরাফি, তবু চলছে প্রচারণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
অসুস্থ মাশরাফি, তবু চলছে প্রচারণা

নড়াইল: দশম দিনের মতো নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন নড়াইল-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা।

মঙ্গলবার (২ জানুয়ারি) নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়ন পরিষদের রঘুনাথপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সকাল ১১টার দিকে পথসভা করেন মাশরাফি।

এরপর ঘোষ বাড়ি, দত্তপাড়া বাসস্ট্যান্ড, চন্দিবুর পুর ইউনিয়ন পরিষদের ফেদি বাজার, চালতে তলা বাজারসহ বিভিন্ন পথসভায় যোগ দেন।

এসময় মাশরাফিকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। জানা যায়, যে ইঞ্জুরির কারণে তিনি প্রচারণা শুরু করতে দেরি করেছিলেন সেখানে আবারও ব্যথা পেয়েছেন।

এদিকে তীব্র শীতের কারণে লেগেছে ঠান্ডা, সঙ্গে রয়েছে শ্বাসকষ্ট। পথসভাগুলোতে টানা বক্তব্য দিতে দিতে ভেঙে গেছে গলা। ভালো করে কথাও বলতে পারছেন না। তবুও থেমে নেই মানুষের কাছে ছুটে চলা।

মাশরাফি বলেন, আমার পায়ে সাতবার অপারেশন হয়েছে। আপনাদের কাছে আসার জন্য হাঁটতে হাঁটতে আবার সমস্যা হয়েছে। নির্বাচনের পর আবার অপারেশন করতে হবে। আমি কি পারতাম না বউ বাচ্চা, বাবা মা নিয়ে ঘরে বসে এই শীতে পিঠা খেতে? কিংবা বিদেশে ঘুরতে যেতে? আগে যেটা করেছি। পারতাম, কিন্তু তা করিনি। আল্লাহ আমাকে একটা সুযোগ দিয়েছেন আপনাদের জন্য কিছু করার। সেজন্য ছুটে এসেছি।

পথসভায় মাশরাফি আরও বলেন, আমি একটা কাজে লেগে থাকতে পারি। আমি কষ্ট করতে পারি। আমি দৌড়াতে পারি মন্ত্রণালয়ে। অফিস থেকে অফিসে আমি দৌড়েছি বলেই আজকে মেগাপ্রকল্প নড়াইলে আসছে। আইটি পার্ক, ইঞ্জিনিয়ারিং কলেজ এগুলো আপনাদের বাড়ির পাশেই হয়েছে। এগুলো যদি না আসে আপনাদের ছেলে-মেয়েরা পড়ালেখা করবে কোথায়, ট্রেনিং করবে কোথায়।

এই ক্রিকেটার আরও বলেন, আমি আপনাদের সন্তান। এ নির্বাচন আমার একার না। এ নির্বাচন আপনাদের সন্তানদের ভাগ্য বদলের। তাই ৭ জানুয়ারি আপনারা কষ্ট করে ভোটকেন্দ্রে গিয়ে মূল্যবান ভোটটি দেবেন। আমি নৌকা প্রতীক নিয়ে এসেছি। আমি বিশ্বাস করি, আপনারা আপনার সন্তানকে ভোটটা দিয়ে কাজ করার সুযোগ করে দেবেন।

এসময় জেলা-উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা কর্মী ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।