ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফেনীতে এসে নৌকায় ভোট চাইলেন সম্রাট

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
ফেনীতে এসে নৌকায় ভোট চাইলেন সম্রাট

ফেনী: ফেনী-২ আসনে নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর জন্য ভোট চেয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে শহরের একটি গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ভোটকেন্দ্র প্রধান ও উপ-প্রধানদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট বলেন, এ নৌকা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নৌকা। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করি। অতীতে সবসময় উনার কথা শুনেছি, আগামীতেও এটির ব্যত্যয় ঘটবে না। এ নির্বাচনে নৌকার ফেনী-১ আসনের প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর কর্মী হিসেবে নৌকায় ভোট চাই। নিজাম হাজারীকে বিপুল ভোটে নির্বাচিত করলে ফেনীর সামগ্রিক উন্নয়ন হবে।

সভায় নিজাম উদ্দিন হাজারী বলেন, এবারের নির্বাচন আওয়ামী লীগের জন্য একটি চ্যালেঞ্জ। নির্বাচনে দেশি-বিদেশি ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তার কারণে সব ষড়যন্ত্র ভেস্তে গেছে।

ভোট কেন্দ্রে দায়িত্ব পাওয়া নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সদর ও পৌর ১৪০টি কেন্দ্রের ভোটারদের মধ্যে ভোটার স্লিপগুলো বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেবেন। সবাইকে ভোট কেন্দ্রে আনার দায়িত্ব নিতে হবে। এ ছাড়া ৭ তারিখ বিকেলে প্রত্যেক কেন্দ্রে প্রিসাইডিং অফিসারের স্বাক্ষরিত ফলাফল বিবরণী বুঝে নেবেন।

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি হাফেজ আহমদ।  

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪ 
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।