ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুর-১ আসন

৭ তারিখে প্রমাণ হবে মানুষ কালো টাকায় ভোট দেয় না: আব্দুর রহমান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
৭ তারিখে প্রমাণ হবে মানুষ কালো টাকায় ভোট দেয় না: আব্দুর রহমান 

ফরিদপুর: ফরিদপুর-১ আসনে নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেন, আমি কারো উপকার করতে না পারলেও ক্ষতি করিনি। নির্বাচনে আমার বিরুদ্ধে ব্যক্তিগতভাবে আক্রমণ করা হচ্ছে।

৭ তারিখ নির্বাচনে প্রমাণ হবে মানুষ কালো টাকায় ভোট দেয় না।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে আলফাডাঙ্গায় নির্বাচনী প্রচারণায় এসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আব্দুর রহমান বলেন,  গত পাঁচ বছরে আমি এলাকায় সেভাবে সময় দিতে পারিনি বলে অনেকের অভিযোগ আছে। কিন্তু শেখ হাসিনার বিরুদ্ধে যখন ষড়যন্ত্র হয় তখন আমরা বসে থাকতে পারি না। এজন্য আমাকে সারাদেশে সময় দিতে হয়েছে। এজন্য আমি ইচ্ছা থাকলেও আপনাদের মাঝে আসতে পারিনি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী মাশরাফি বিন মোর্তজা।  

মাশরাফি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর মার্কা ছিল নৌকা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা। আব্দুর রহমানের মার্কাও নৌকা। তাই ৭ জানুয়ারি ভোটের দিনে সবাইকে ভোটকেন্দ্রে গিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন। একইসঙ্গে নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে আমার জন্যও দোয়া করবেন।  

আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম আকরাম হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত হোসেন শিকদার, ঢাকা মহানগর (দক্ষিণ) সভাপতি ডা. দিলীপ রায়, কেন্দ্রীয় মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, সাবেক ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া মিন্টু, সাবেক এআইজি বীর মুক্তিযোদ্ধা মালিক খসরু, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন মুশা মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।