ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৪ তারিখ লাখো লোকের সমাবেশ হবে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
৪ তারিখ লাখো লোকের সমাবেশ হবে: শামীম ওসমান শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, গত ছয় সাত মাসে আমরা ঢাকার রাজপথ কাঁপিয়েছি। তাই শেখ হাসিনার বলেছেন এই নির্বাচনের আগে আমার শেষ মিটিং হবে নারায়ণগঞ্জে শামীমের এলাকায়।

এটি আমাদের জন্য অনেক বড় সম্মানের। এ সমাবেশ হবে লাখো লোকের।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার হরিহরপাড়া এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, এই এলাকা আওয়ামী লীগের ঘাঁটি। ৪ জানুয়ারি মাসদাইরে একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে এই সমাবেশ হবে। নারায়ণগঞ্জের মানুষের গর্ব করা উচিত। আজ দীর্ঘদিন পরে হলেও আমরা সেই জায়গায় আসতে পেরেছি।  

তিনি আরও বলেন, আমরা বেশিরভাগ কাজ করে ফেলেছি। আমার একটি নতুন স্বপ্ন আছে নারায়ণগঞ্জকে নতুন বৌয়ের মতো সাজাবো।  

শামীম ওসমান বলেন, আমরা যদি স্টেডিয়াম ভরে ফেলতে পারি। প্রধানমন্ত্রী বলবেন নারায়ণগঞ্জের মানুষও আমাকে একইভাবে ভালোবাসে। সেদিন যদি এমন হয় যে জনতার স্রোতে প্রধানমন্ত্রীর গাড়ি বের হতে পারছে না, তাহলে ৭ তারিখ নির্বাচনের পর প্রধানমন্ত্রী প্রথম সই দেবেন নারায়ণগঞ্জের মেট্রোরেল প্রকল্পের।

তিনি বলেন, যারা মাদক বিক্রি করেন মাইকের আওয়াজ যদি যায় শুনে রাখেন। আমি নতুন সংগঠন করবো প্রত্যাশা নামের। প্রতি ওয়ার্ড থেকে সব দলের এক হাজার ভালো লোক থাকবেন সেখানে।  

এই এলাকায় মাদক ব্যবসায়ীদের কোনো স্থান থাকবে না বলেও উল্লেখ করেন এই নেতা।   

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩ 
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।