ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বেলকুচিতে ঈগলের কর্মীকে মারধর ও অফিস ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
বেলকুচিতে ঈগলের কর্মীকে
মারধর ও অফিস ভাঙচুরের অভিযোগ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সুমন হিটলারকে মারধর ও তাদের নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে।  

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে বেলকুচি পৌর এলাকার কলেজ মোড় কড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

সুমন হিটলার বলেন, আমি ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনের মাঠে কাজ করছি। এ কারণে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবসহ কয়েকজন এসে আমার ওপর হামলা চালিয়েছে। তার আগে কড়ইতলা এলাকার ঈগল প্রতীকের প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করেছে তারা।
 
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব অভিযোগ অস্বীকার করলেও সুমন হিটলারের সঙ্গে ধস্তাধস্তি হয়েছে বলে জানান।  

তিনি বলেন, সুমনসহ কয়েকজন আব্দুল মমিন মণ্ডলের সমর্থক আলমাছকে নৌকার নির্বাচন করায় হুমকি দিয়েছিল। তাই কড়ইতলায় তাকে ডাকলে হালকা ধস্তাধস্তি হয়।  

বেলকুচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ব্যাপারে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।  

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বর্তমান এমপি আব্দুল মমিন মণ্ডল। আর ঈগল প্রতীকে স্বতন্ত্রভাবে নির্বাচন করছেন সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  আব্দুল লতিফ বিশ্বাস।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।