ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা আমাকে আপনাদের সেবা করতে পাঠিয়েছেন: সাকিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
শেখ হাসিনা আমাকে আপনাদের সেবা করতে পাঠিয়েছেন: সাকিব

মাগুরা: মাগুরা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান বলেছেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন আপনাদের সেবা করার জন্য। আমি আপনাদের সেবা করতে এসেছি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে মাগুরায় কছুন্দি ইউনিয়নের রামনগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী সভায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

সাকিব আল হাসান বলেন, আমি আপনাদের কাছ থেকে নৌকায় শতভাগ ভোট দেওয়ার ওয়াদা নিতে এসেছি। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন আপনাদের সেবা করার জন্য। আমি আপনাদের সেবা করতে এসেছি। আশা করি ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন আপনারা। বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন। এর চেয়ে বেশি কিছু আমার চাওয়া নেই।

স্থানীয় কছুন্দি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান চপলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু,সহ-সভাপতি আবু নাসের বাবলু, কছুন্দি ইউনিয়ন চেয়ারম্যান আবু কাশেক মোল্যাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।