ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ধানমন্ডিকে যানজটমুক্ত করার প্রতিশ্রুতি ফেরদৌসের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
ধানমন্ডিকে যানজটমুক্ত করার প্রতিশ্রুতি ফেরদৌসের

ঢাকা: দেশের টিভি দর্শকদের কাছে জনপ্রিয় মুখ চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। সাদা কালো কিংবা রঙিন; দুই যুগেই কয়েক প্রজন্মের কাছে জনপ্রিয় এবং নন্দিত এ নায়ক মাঠের রাজনীতিতে সরব গত কয়েক বছর ধরেই।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন তিনি। এখন ব্যস্ত সময় পার করছেন নির্বাচনী প্রচারণায়। ঘুরছেন শহরের অলিগলি ও মানুষের দ্বারে দ্বারে। মানুষের কাছে ভোট প্রার্থনার পাশাপাশি চাইছেন দোয়া। দিচ্ছেন ঢাকাকে স্মার্ট শহরে রূপান্তরের অঙ্গীকার।

দ্বাদশ সংসদ নির্বাচনে জয়ী হলে রাজধানীর ধানমন্ডিকে যানজটমুক্ত এলাকা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা-১০ আসনের নৌকার এই প্রার্থী।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরের পর ওই আসনের আওতাধীন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে এ প্রতিশ্রুতি দেন ফেরদৌস আহমেদ।

নৌকার এ প্রার্থী বলেন, স্কুলকলেজ চলাকালে ধানমন্ডি এলাকায় ব্যাপক যানজট সৃষ্টি হয়। এখানকার সবচেয়ে বড় সমস্যা এটি। এ থেকে মুক্তি পেতে সব পক্ষের সঙ্গে আলোচনা করে কার্যকর সমাধানের উদ্যোগ নেওয়া হবে।

স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচারণা চালাচ্ছেন নায়ক ফেরদৌস। বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন নৌকায়। তাকে বাড়ির দুয়ারে দেখে ভোটাররাও উচ্ছ্বাসিত।

গণসংযোগে তরুণদের বাস্তবের নায়ক আখ্যা দিয়েছেন ফেরদৌস আহমেদ। তাদের নিয়েই সব কাজ এগিয়ে নিয়ে যেতে চান আওয়ামী লীগের এ প্রার্থী।

আর পর্দার এই নায়ককে সামনাসামনি দেখে উচ্ছ্বসিত সাধারণ মানুষও। ফেরদৌসকে দেখে দৌড়ে তার কাছে আসছেন হাত মেলানোর জন্য। আবার কেউ সুযোগ পেলেই তুলে নিচ্ছেন ছবি কিংবা সেলফি। চারপাশের ভিড় সামলাতে রীতিমতো পেরেশান দলীয় নেতাকর্মীরাও। আর এসবের মধ্যে সাধারণ মানুষের সংস্পর্শে বিরক্তের ছাপ পড়েনি ফেরদৌসের মুখে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এইচএমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।