ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ডিজিটাল বাংলাদেশের বদৌলতে আমরা চেহারা দেখতে পারি: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
ডিজিটাল বাংলাদেশের বদৌলতে আমরা চেহারা দেখতে পারি: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির এমপি প্রার্থী ও বর্তমান এমপি একেএম সেলিম ওসমান বলেছেন, ডিজিটাল বাংলাদেশের বদৌলতে আমরা চেহারা দেখতে পারি। কথা বলতে পারি।

আর সে বাংলাদেশের বদৌলতে আজ রিজভী বলে দেয়, অবরোধ চলছে। তারা বলে, ইলেক্ট্রিসিটি বিল, গ্যাস বিল দিও না, ট্যাক্স দিও না। তোমাদের পুঁটিমাছের কলিজা। নির্বাচন ভয় পাও। গতবার ছয়টা সিট পেয়েছে। এক বছর সরকারি বরাদ্দে বাড়ি গাড়ি নিয়ে বলে একদফা। রিজাইন দিয়ে দিল।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জের আলীরটেক ইউনিয়নে নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আমার বাবা এখানে এমপি ছিলেন আমার বড় ভাইও এখানে এমপি ছিল। আমার ছোট ভাইও এখানে এমপি হয়েছিল। তারপর কাটাকুটি করে আবার আমি এখানে এমপি হয়েছি। এমন কোনো কাজ নেই যে কাজটা আটকাবে।

আমি আলীরটেক নিয়ে চিন্তা করি না। আগে ভালো কোনো স্কুল ছিল না। এখন আছে, তবে কলেজ নেই। আমার জন্য দোয়া করবেন। এলাকার মানুষ যেন শিক্ষিত হয়। তখন দেখবেন, আমরা অনেক ভালো থাকব।

তিনি বলেন, বঙ্গবন্ধু যখন দেশটাকে গতিতে নিয়ে গেলেন, ওরা বুঝল তার সঙ্গে পারবে না। তিন বছরের মাথায় তাকে মেরে ফেলল। তাকে মেরে ওই রাজাকার আলবদরদের গাড়িতে পতাকা তুলে দিল ওরা। সাড়ে সাত কোটি মানুষের জন্য বঙ্গবন্ধু বাংলাদেশকে আমাদের হাতে তুলে দিয়ে গিয়েছিলেন। আজ স্বাধীনতার ৫২ বছর। আমরা যারা মুক্তিযুদ্ধের সময় দেখেছি, তারা সেটা বুঝব। মাঝে ২১ বছরের গ্যাপ। পাঠ্যপুস্তক থেকে ওরা সব উঠিয়ে দিয়েছিল, জয় বাংলা স্লোগানও বলা যেত না।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
এমআরপি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।