ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘গুজবে কান দেবেন না, ভোট সুষ্ঠু হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
‘গুজবে কান দেবেন না, ভোট সুষ্ঠু হবে’

কুমিল্লা: কুমিল্লা- ৪ আসনের স্বতন্ত্র প্রার্থী সংসদ সদস্য প্রার্থী ঈগল প্রতীকের মো. আবুল কালাম আজাদ বলেছেন, চারদিকে ঈগলের গণজোয়ার। আগামী ৭ জানুয়ারি নিজ নিজ ভোট কেন্দ্রে গিয়ে নির্ভয়ে ঈগল প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানাচ্ছি।

জোর-জবরদস্তি, সন্ত্রাস করে ভোট কেটে নেবে বলে যারা প্রচার করছে, তাদের গুজবে কান দেবেন না। ভোট সুষ্ঠু হবে। আমরা সহিংসতা চাই না, জনগণ যাকে যোগ্য মনে করবে তাকেই নির্বাচিত করবে।  

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে জাফরগঞ্জ ইউনিয়নের কালিকাপুর বাসস্ট্যান্ডে আয়োজিত উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।  

এছাড়াও তিনি সকাল থেকে দিনব্যাপী উপজেলার জাফরগঞ্জ, এলাহাবাদ ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকায় প্রচার, গণসংযোগ ও পথসভায় অংশ নেন।  

সভায় আবুল কালাম আজাদ বলেন, এ উপজেলায় কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে মানুষ বঞ্চিত। রাস্তাঘাটের অবস্থা দেখলে তা বোঝা যায়। প্রধানমন্ত্রী সারাদেশে যে পরিমাণ উন্নয়ন করেছেন তার ছিটেফোটাও এই দেবিদ্বারে পড়েনি। তাহলে কোটি কোটি টাকার বরাদ্দ গেল কোথায়? আমি সম্মান ও মানুষের পাশে দাঁড়ানোর সহিহ নিয়তে রাজনীতিতে এসেছি, নিজের আখের গোছানোর রাজনীতি করতে নয়। আল্লাহ আমাকে যা দিয়েছেন আলহামদুলিল্লাহ। আমি আপনাদের কথা দিচ্ছি, দেবিদ্বার হবে সারা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার উন্নয়নের ধারায় দেবিদ্বারকে স্মার্ট উপজেলায় পরিণত করতে আগামী ৭ জানুয়ারি নির্ভয়ে ঈগল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানাই।  

এসব উঠান বৈঠকে অন্যান্যর মধ্যে আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল আলম, উপজেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, নুরপুর এম আলী অ্যান্ড বারি উচ্চবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোসলেহ উদ্দিন, আওয়ামী লীগ নেতা একে শিপলু খান, ইউপি সদস্য মো. আবুল কাশেম, ডা. মো. ইদ্রিস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।