ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভোট দিয়ে বিশ্বকে বোঝাতে হবে দেশের মানুষ শান্তিতে বিশ্বাস করে: আমু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
ভোট দিয়ে বিশ্বকে বোঝাতে হবে দেশের মানুষ শান্তিতে বিশ্বাস করে: আমু

ঝালকাঠি: আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, যারা আওয়ামী লীগকে ভালোবাসেন, যারা আওয়ামী লীগের সমর্থন করেন তারা ৭০ শতাংশ ভোট প্রয়োগ করে  আন্তর্জাতিক বিশ্বকে বোঝাতে হবে এ দেশের মানুষ শান্তিতে বিশ্বাস করে।

তিনি আরও বলেন, এদেশের মানুষ গণতন্ত্রে বিশ্বাস করে, এদেশের মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে জানে এবং আমার সেই ভোটাধিকার আগামী ৭ জানুয়ারি প্রয়োগের  মাধ্যমে  ৭০ শতাংশ বেশি ভোটার উপস্থিত হয়ে ভোট দিয়ে আমরা প্রমাণ করবো এদেশের গণতান্ত্রিক ও সাংবিধানিক ধারা অব্যাহত রেখে দেশ পরিচালিত হবে।

 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নে সব কেন্দ্রের নির্বাচন পরিচালনা কমিটির সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, ভোটের অধিকার রক্ষা করার জন্য যুদ্ধ করে আমরা ক্ষমতা আদায় করেছি। যুদ্ধ করে শুধু দেশের ক্ষমতা না আমরা দেশকে স্বাধীন করেছি। সুতরাং ভোটটা বঙ্গবন্ধুর কাছে, আওয়ামী লীগের কাছে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছে খুব মূল্যবান। সেটা সবাইকে বুঝতে হবে এবং সবাইকে বুঝাতে হবে।  

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকারের আমলে কেউ না খেয়ে থাকে না। অন্যান্য সময়ে এদেশে অনেকবার দুর্ভিক্ষ হয়েছে।  গ্রামের মানুষ সবসময় অবহেলিত ছিল। বর্তমানে গ্রামের প্রতিটা মানুষ শেখ হাসিনা সরকারের সুবিধা ভোগ করে। তাই ভোটের দাবিদার শেখ হাসিনা। তাই নৌকায় ভোট দিয়ে দাবি আদায় করতে হবে।  

কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এইচএম আখতারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার শাহ আলম, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।