ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

স্বামীকে বিজয়ী করতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
স্বামীকে বিজয়ী করতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্ত্রী

নরসিংদী: নরসিংদী-২ (পলাশ) সংসদীয় আসনে স্বামীকে বিজয়ী করতে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন স্বতন্ত্র প্রার্থী স্ত্রী আফরোজা সুলতানা।  

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে পলাশ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।

 

এর আগে সকালে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে দোলনা প্রতীক বরাদ্দ পান উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফরোজা সুলতানা। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ারুল আশরাফ খান দিলীপ তার স্বামী।

সংবাদ সম্মেলনে আফরোজা সুলতানা বলেন, আমি কৌশলগত কারণে মনোনয়নপত্র কিনে জমা দিয়েছিলাম। আওয়ামী লীগের নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে আমার প্রার্থীতা প্রত্যাহার করছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে এবং সব ষড়যন্ত্র রুখে দিতে আমার প্রার্থিতা প্রত্যাহার করে নিলাম।

নরসিংদী-২ আসনের সাবেক সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন, ঘোড়াশাল পৌরসভার মেয়র আল মুজাহিদ হোসেন তুষার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম গাজীসহ দলীয় ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।