ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে অবরোধের পক্ষে যুবদলের মিছিল, ৩ ছাত্রদল নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
ময়মনসিংহে অবরোধের পক্ষে যুবদলের মিছিল, ৩ ছাত্রদল নেতা গ্রেপ্তার

ময়মনসিংহ: সরকার পতনের একদফা দাবিতে প্রতি সপ্তাহে চলমান আন্দোলনের অংশ হিসেবে রোববার (৩ ডিসেম্বর) থেকে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করছে বিএনপি। ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন ময়মনসিংহে বিক্ষোভ মিছিল করেছেন দক্ষিণ জেলা ও মহানগর যুবদল।

 

সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে নগরের ফুলবাড়ীয়া পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ বিক্ষোভ মিছিল করেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দের অনুসারীরা।  

এতে নেতৃত্ব দেন সদ্য কারামুক্ত কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক ও সহ-সাধারণ সম্পাদক সুজাউদ্দৌলা সুজা। মিছিলে জেলা ও মহানগর যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

এদিকে হরতাল-অবরোধ চলাকালে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে তিন ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

তারা হলেন-নগরের বাঘমারা এলাকার সুমন চন্দ্র দেবনাথ (৩০), চর গোবদিয়া এলাকার খাইরুল ইসলাম (৩০) ও বাদেকল্পা এলাকার আকরাম হোসেন (২৪)।

রোববার (৩ ডিসেম্বর) রাতে সদর উপজেলার সাহেব কাচারি বাজার সংলগ্ন ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

তিনি জানান, সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।