ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আব্দুল আউয়াল মিন্টুর গ্রামের বাড়িতে হামলা, গাড়িতে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
আব্দুল আউয়াল মিন্টুর গ্রামের বাড়িতে হামলা, গাড়িতে আগুন

ফেনী: বিএনপির ভাইস চেয়ারম্যান শিল্পপতি আবদুল আউয়াল মিন্টুর গ্রামের বাড়িতে বোমা হামলা করেছে দুর্বৃত্তরা।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে দাগনভূঞা পৌর শহরের আলাইয়ারপুরে ‘মিন্টু গার্ডেনে’ হামলা করা হয়।

এ সময় মিন্টু গার্ডেনের সামনে থাকা প্রাইভেটকারে দাউদাউ করে আগুন ধরিয়ে দেওয়া হয়। ফেনী থেকে ফায়ার সার্ভিস পৌঁছার আগেই গাড়িটি সম্পূর্ণ পুড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, আবদুল আউয়াল মিন্টুর বাড়িতে আওয়ামী লীগের সন্ত্রাসীরা বোমা হামলা ও গাড়িতে অগ্নিসংযোগ করে। তার ছোট ভাই জেলা বিএনপির সদস্য ও দাগনভূঞা উপজেলা সভাপতি আকবর হোসেনের স্ত্রী উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহীন আকবর ও তার সন্তানদের হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি কামাল উদ্দিন হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগ নেতাকর্মীদের সম্পৃক্ততার বিষয়টি অস্বীকার করেছেন।

থানার সেকেন্ড অফিসার মোহাম্মদ রাশেদুল হক জানান, এ ঘটনায় মঙ্গলবার দুপুর পর্যন্ত লিখিত অভিযোগ পাননি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে গত শনিবার বিএনপির ডাকা অবরোধের সমর্থনে শনিবার তুলাতুলী এলাকায় উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনের নেতৃত্বে মশাল মিছিল বের হয়।

মিছিল শেষে যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা আকবরকে ঘেরাও করে পুলিশে সোপর্দ করে। তাকে ফেনী মডেল থানায় দুটি ও দাগনভূঞা থানায় পুলিশের দায়ের করা এক মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।